এখনো চলচ্চিত্রে কাজের বিষয়ে সিদ্ধান্ত নেইনি: মেহজাবিন

বহুদিন থেকেই ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে শীর্ষে মেহজাবিন চৌধুরী। ব্যস্ততা ও সফলতার দিক দিয়ে সমসাময়িক অন্য অনেকের চাইতে এগিয়ে আছেন তিনি।

গ্ল্যামার ও অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। আর এখন তো মেহজাবিন মানে ভিন্নধর্মী কোনো কিছু। নির্মাতাদের কাছেও আস্থায় পরিণত হয়েছেন তিনি। তবে এই অভিনেত্রী নাটকেই নিজেকে ব্যস্ত রাখছেন।

images 19 1

ছোট পর্দার অনেকে চলচ্চিত্রে নাম লিখালেও তাকে দেখা যায়নি। যদিও প্রায় গুঞ্জন উঠেছে চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি।সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর আসে একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতেও দেখা যাবে তাকে।

এর আগে গেল বছরের মাঝামাঝিতে সংবাদ প্রকাশ হয় ওটিটি প্ল্যাটফরমের একটি ছবিতে অভিনয় করবেন তিনি। কিন্তু প্রতিবারই মেহজাবিন জানান চলচ্চিত্রে কাজ করছেন না তিনি। তাহলে কি অভিনেত্রীর চলচ্চিত্রে আগ্রহ নেই?

images 16 3

উত্তরে তিনি বলেন, এখনো চলচ্চিত্রে কাজের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেইনি। কাজ করবো না, বিষয়টি তেমনও না। নিজের পছন্দের কোনো গল্প-চরিত্র পেলে অবশ্যই ভেবে দেখবো।

কথায় কথায় অভিনেত্রী ওটিটি প্ল্যাটফরমের কথাও জানান। এই মাধ্যমেও কাজ করবেন তিনি। অবশ্যই ভালো কিছু দিয়েই যাত্রা শুরু করতে চান। এদিকে গেল ভালোবাসা দিবসে এই অভিনেত্রীকে দেখা গেছে এক ডজন নাটকে।

Reply