এবার মাহি-মেহজাবীন নাচবেন কৃষকদের জন্য, উপস্থাপক ফেরদৌস-পূর্ণিমা

কৃষকদের জন্য এবার নাচবেন মাহি-মেহজাবীন, উপস্থাপক ফেরদৌস-পূর্ণিমা

এবার ঢালিউডের তিন জনপ্রিয় তারকাকে একই মঞ্চে দেখা যাবে। সেখানে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী নৃত্য দেবেন৷ আর অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমা ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে এই প্রথমবারের মতাে আয়ােজিত হচ্ছে এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০। আর এ অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যাবে পূর্ণিমা, মাহি মেহজাবীন ও ফেরদৌসকে।

মেহজাবিন পুরনিমা

দীপ্ত টিভি আয়োজিত এ অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানাতে আজ ২৮ মার্চ রোববার বিকেল ৪টায় প্যান প্যাসিফিক সােনারগাঁও হােটেলের এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আর এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী এবং এসিআই এগ্রো বিজনেসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এস এইচ আনসারী।

উপস্থিত ছিলেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপক চিত্রনায়ক ফেরদৌস এবং কৃষিবিষয়ক সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা। আগামী ২ এপ্রিল জমকালাে অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে ।

পূর্ণিমা

বিকেল ৪টায় সেদিন অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে। মােট ১০টি ক্যাটাগরিতে এক লাখ টাকা সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে।

ক্যাটাগরিগুলাে হলাে সেরা মৎস্য চাষী, সেরা গবাদি পশুর খামার, সেরা কৃষি উদ্যোক্তা, সেরা সবজি চাষী, সেরা পােলট্রি খামারি, সেরা ফল বাগানী, সেরা কৃষি উদ্ভাবক, সেরা সামাজিক/সমবায় কৃষি, সেরা শস্য উৎপাদনকারী কৃষক ও সেরা কৃষি শিক্ষায় অবদান রাখা ব্যক্তি/প্রতিষ্ঠান।

জমকালাে এ সংস্কৃতিক অনুষ্ঠানে মেহজাবীন, মাহি ছাড়াও অংশগ্রহণ করবেন চাঁদনী, নাদিয়া, সিনথিয়া ও বারিষ হক।

এছাড়াও এতে গান পরিবেশন করবেন বিখ্যাত ফোক সম্রাজ্ঞী মমতাজ।

এলএ/জিকেএস

Reply