করোনা: জেনে নিন পার্টনারের সঙ্গে সঙ্গম এই সময়ে কতটা বিপদমুক্ত

করোনা ভাইরাসের জন্য সকলেই এখন কার্যত গৃহবন্দী ! সারা সপ্তাহ অফিস থাকার জন্য অনেক সময় নিজের পার্টনারকে ঠিক করে সময় দেওয়া হয় না। কিন্তু এই ভাইরাসের জন্য যেহেতু দুজনেই বাড়িতে তাই সঙ্গম সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা অনেক বেশি। কিন্তু এই সময় সঙ্গম সম্পর্কে জড়ানোটা কতটা বিপদমুক্ত ? তা সত্যিই চিন্তার বিষয় ।

বেডরুমের ভিতর এক একান্ত ব্যক্তিগত জায়গা৷ সেখানে কোন দম্পতি কী ভাবে রোম্যান্স করে, কী ভাবে সম্ভোগসুখ লাভ করে তা বেডরুমের বাইরে থেকে অনুমান করা অসম্ভব৷ কারণ প্রত্যেকের সঙ্গম রুচি আলাদা৷ আলাদা অভিব্যক্তিও৷

প্রথমত বাড়িতে থাকা মানে একেবারে হোমরেস্ট। কোনও ডেটিংয়ে যাওয়া নয়। আপনি বাড়িতে থাকবেন এবং অবশ্যই সব রকম সচেতনতা মানবেন। যদি আপনার পার্টনারের জ্বর বা সর্দি জাতীয় কিছু শরীরে থাকে। তবে আবশ্যই সচেতন হোন। ডাক্তার দেখান। এই সময় একেবারেই কাছাকাছি আসা বা সঙ্গম করা ঠিক নয়।

বাড়িতে আছেন মানেই যখন তখন আদরের মানুষকে চুমু খেয়ে ভালবাসা নিবেদন করে বসবেন তা কিন্তু নয়। এই সময় তো মোটেই নয়। যতটা সম্ভব একে অপরের কাছে আসা বন্ধ করুন। কয়েকটা দিন সতর্কতা মানুন। তারপর তো আপনার জীবন আপনারই। তবে সঙ্গম একেবারেই করা যাবে না ! তা নয় সব রকম সতর্কতা মেনে তবে করুন। কিন্তু কোনও রকম জ্বর সর্দি থাকলে কিন্তু একেবারেই নয়।

তবে এই সময়টায় এক ঘেয়েমি কাটাতে একটা টিন্ডারে অ্যাকাউন্ট খুলে ফেলুন স্বামী-স্ত্রী দুজনেই। নতুন মানুষের সঙ্গে অনলাইনে কথা বলুন। বন্ধুত্ব গড়ে তুলুন। কিন্তু দেখা একেবারেই করবেন না ।

Reply