এবার প্যান্ট পরতেই ভুলে গেলেন জাহ্নবী!

তারকারা একদিকে যেমন স্টার কিড, তেমনই নিজেরাও সেলিব্রিটি। খ্যাতির আর প্রচার জন্য কতকিছুই না করতে হয় তারকাদের। ক্যামেরার সামনে দাঁড়াতে হয় নানা ভঙ্গিমায় , ফ্যাশন ট্রেন্ড বজায় রাখতে হয়। অভিনয়ের পাশাপাশি দৃষ্টি নন্দন থাকাটাও তারকাদের কাছে সমান চ্যালেঞ্জের।

images 25

বাড়ির থেকে তারা এক পাও বাইরে ফেললেই ক্যামেরা ধাওয়া করে তাদের। তাই যেখানেই যান না কেন, ধোপদুরস্ত পোশাক আর মেকআপ ছাড়া তাদের নড়াচড়া করার জো নেই।

আবার কখনো কখনো তাদের উদ্ভট ফ্যাশনের জন্য সমালোচনারও স্বীকার হন তারকারা। হামেশাই পড়তে হয় ট্রোলিংয়ের মুখে । কিন্তু জাহ্নবী কাপুরের এ বারের পোশাকটি যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমনই আবার বিতর্কেরও সূচনা করেছে ।

images 24

সাধারণত সেলিব্রিটিদের জীবনে সমালোচনার শেষ নেই। তাই এ সবে খুব একটা পাত্তা দেন না তারা। জাহ্নবী কাপুরে সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। নিঃসন্দেহে ছবিটি যথেষ্ট স্টাইলিশ।

সেখানে দেখা যাচ্ছে পাহাড়ের একেবারে কিনাড়ে রয়েছে একটি পুরনো বাথটব। তিনি খোলা চুলে ওভার সাইজড টপ পরে সেখানে দাঁড়িয়ে রয়েছেন । তবে প্যান্ট পরেননি জাহ্নবী। তার অনাবৃত পা দু’টি দেখা যাচ্ছে ।

বলিউডে ‘ধড়ক’ ছবি দিয়ে জাহ্নবীর যাত্রা শুরু হয়েছিল। শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী ঈশান খট্টরের বিপরীতে নজর কেড়েছিলেন । তারপর থেকে একে একে ‘দোস্তানা ২’, ‘দ্য ঘোস্ট স্টোরি’, ‘গুঞ্জন সাক্সেনা’য় অভিনয় করেছেন জাহ্নবী।

গত ১১ মার্চ বড় পর্দায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘রুহি’। সেখানে জানুর ভূতনীর রূপ দেখে সকলে চমকে গিয়েছেন । ছবিটিতে, রুহি ও আফজা নামে দু’টি ভিন্ন চরিত্রে দেখা গিয়েছে জাহ্নবীকে ।

Reply