ফের সহকর্মীদের রোষের শিকার শাকিব খান

চলচ্চিত্র শিল্পী সমিতির নেতা মনোয়ার হোসেন ডিপজল আগেই বলেছিলেন এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিকে যারা যাবেন না, তাদের সদস্য পদ বাতিল করা উচিত। শিল্পী সমিতির এ নির্দেশ অমান্য করে এবার শিল্পী সমিতির পিকনিকে হাজির হননি বর্তমান চলচ্চিত্রের সবচেয়ে চাহিদাসম্পন্ন তারকা শাকিব খান। পিকনিকে হাতে গোনা দুয়েকজন বাদ দিয়ে প্রায় সবাই উপস্থিত থাকলেও সবার কৌতূহল ছিল শাকিব খানের দিকে। কিন্তু দিন শেষে শাকিব খানের দেখা না পেয়ে হতাশ হয়েছেন অেেনকেই।

এ নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন অনেক সহকর্মী ও সাধারণ শিল্পীরা। চটেছেন সিনিয়র শিল্পীরাও। শিল্পী সমিতির এ আয়োজনকে বারবার উপেক্ষা করছেন শাকিব। শাকিবের মতো অভিনেতার কাছ থেকে এমন ব্যবহার আশা করা যায় না বলেও কেউ কেউ মন্তব্য করেছেন। নিজের সমিতির পিকনিকে উপস্থিত না হওয়ার জন্য তাকে শাস্তি পেতে হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করা হয় পিকনিকে।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে ২৯ ফেব্রম্নয়ারি রাজধানীর অদূরে মেঘবাড়ি রিসোর্টে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে চলচ্চিত্র শিল্পীদের এবারের পিকনিক। চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের ভূয়সী প্রশংসা করে অভিনেতা ডিপজল বলেন, কিছু অসুন্দর থাকলেও সেই অসুন্দরকে ভুলে গিয়ে আগামীতে আরও অনেক বেশি সুন্দরভাবে বনভোজন সম্পন্ন করা হবে।

এ প্রসঙ্গে প্রখ্যাত অভিনেতা সোহেলা রানা বলেন, ‘বছরের এই একটি দিনের জন্য আমি বিশেষভাবে অপেক্ষা করি। অপেক্ষা করি আমার চলচ্চিত্র পরিবারের সবার সঙ্গে দেখা করার জন্য। আজকের এই বনভোজন আমার কাছে বিশেষভাবে স্মরণীয় হয়ে থাকবে সারাজীবন। আগামীদিনের জন্য কিছু সুন্দর মুহূর্ত সঙ্গে নিয়ে যাচ্ছি। এই সুন্দর মুহূর্তগুলো নিয়েই আগামী দিনগুলো ভালোভাবে কেটে যাবে।

বনভোজনে অংশ নেয়া প্রবীণ-নবীন তারকাদের মধ্যে ছিলেন চিত্রনায়ক ফারুক, উজ্জ্বল, সোহেল রানা, জাভেদ, ডিপজল, রুবেল, অরুণা বিশ্বাস, শবনম পারভীন, আলেকজান্ডার বো, জাবেদ, রিনা খান, আমিন খান, অনন্ত জলিল, বর্ষা, শাহনূর, কেয়া, বাপ্পারাজ, আফজাল শরীফ, অপু বিশ্বাস, পলি, সম্রাট, বিদ্যা সিনহা মিম, কমল, মৌমিতা মৌ, জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, তানহা মৌমাছি, শাকিবা, সনি রহমান, অভি, সাইফ খান, শিরিন শিলা, আন্না, আইরিন সুলতানা, রাহা তানহা খান, আনিসুর রহমান মিলন, নূতন, বাপ্পি চৌধুরী, আঁচল, দীঘি, জলি, বিপাশা, ইমন, নীড়, পুষ্পিতা পপি, দিপালী, আসিফ, সুব্রত, রতন, অমৃতাসহ অনেকে।

গান গেয়ে অনুষ্ঠান মাতান কণ্ঠশিল্পী আসিফ আকবার, বাঁধন সরকার পূজা, প্রতীক হাসান, বেলাল খান, রবি চৌধুরী, মম, আয়েশা মৌসুমীসহ আরও অনেকে। ছাড়াও ছিলেন উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, সাংবাদিক’সহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

এ বিষয়ে শাকিব খান বলেন, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। এ নিয়ে অন্য কারো মাথা ব্যথা থাকার কথা নয়।

Reply