শাকিব খান ও নারগিস ফাখরির সিনেমা আসবে ঈদে কী??

ঘোষণাতেই তুলকালাম! চারদিকে সংবাদের উৎসব দেখা গেল।

সিনেমাপ্রেমীরা দারুণ উচ্ছ্বাস প্রকাশ করলো। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের ফুল ফুটালেন। তারপর…. কেটে গেছে চার মাস।

বলিউডের ‘রকস্টার’খ্যাত অভিনেত্রী নারগিস ফাখরির সঙ্গে শাকিব খানের সিনেমাটির আর কোনো খবর মিলেনি।

গেল বছরের ২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস উপলক্ষে টিএম ফিল্মস আয়োজন করে ‘মিউজিক ফর পিস বা শান্তির জন্য সংগীত’ শীর্ষক অনুষ্ঠান। সেখানে যোগ দিতে ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

সেখানেই আভাস মিলেছিলো শাকিব খানের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে। টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপসের দেয়া সেই আভাসে টক অব দ্য শোবিজ হয়ে ওঠে ‘এক সিনেমায় অভিনয় করছেন শাকিব খান ও নারগিস ফাখরি’।

শাকিব খানও পরবর্তীতে বেশ কিছু সাক্ষাতকার ও সংবাদে বেশ জোর দিয়েই বলেছেন নারগিসের সঙ্গে এই ছবিটি নির্মিত হবে। ২০২০ সালে ছবিটির শুটিং হবে। ছবিটি নিয়ে নারগিস বেশ আগ্রহী।

কিন্তু সেপ্টেম্বরের পর চার মাস পেরিয়ে ফেব্রুয়ারি শুরু হয়েছে। নামহীন ওই সিনেমার কোনো নতুন খবর নেই। প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছিলো নভেম্বরে এই ছবির কিছু আপডেট আসবে। কিন্তু তেমন কিছুই চোখে পড়েনি। পাওয়া যায়নি এই ছবির গল্প বা চিত্রনাট্য তৈরির খবরও।

এদিকে সিনেমাপাড়ায় আলোচনা চলছে- কবে শুরু হবে এই ছবির শুটিং? আদৌ কী হবে, নাকি ঘোষণাতেই আটকে থাকবে বলিউড নায়িকা নারগিসের ঢালিউডে অভিষেকের খবর?

গুঞ্জন শোনা গিয়েছিলো আসছে রোজা ঈদে দেখা মিলতে পারে এই সিনেমার। শাকিব খানের অনেক ভক্তরাও সেই দাবি করছেন। রোজা ঈদের জন্য যেন নির্মিত শাকিব-নারগিস জুটির সিনেমাটি।

কিন্তু খোঁজ নিয়ে জানা গেল আপাতত সেই সম্ভাবনা প্রায় নেই। টিএম ফিল্মসের ঘনিষ্ট সূত্র বলছে, বর্তমানে বেশ কিছু ইভেন্ট নিয়ে ব্যস্ত সময় পার করছে প্রতিষ্ঠানটি। তাই সিনেমা নিয়ে অনেক পরিকল্পনা থাকলেও এই মুহূর্তে কিছু হচ্ছে না।

ইভেন্টের কাজ গুছিয়ে বেশ কিছু সিনেমা নিয়ে মাঠে নামবে প্রতিষ্ঠানটি। সেখানে শাকিব খানের বিপরীতে নারগিস ফাখরি, মিমসহ আরও কয়েকজন নায়িকার সিনেমা থাকতে পারে।

এছাড়াও ঢাকাই সিনেমার অন্যান্য তারকাদের নিয়েও সিনেমার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

Reply